ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

বিএনপি বিদেশিদের কাছে নালিশের রাজনীতি করছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
বিএনপি বিদেশিদের কাছে নালিশের রাজনীতি করছে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতায় যাওয়ার জন্য বিএনপি বিদেশিদের কাছে এখন নালিশের রাজনীতি করছে। কিন্তু এসব নালিশ করে কোনো লাভ হবে না।

খাগড়াছড়ি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতায় যাওয়ার জন্য বিএনপি বিদেশিদের কাছে এখন নালিশের রাজনীতি করছে। কিন্তু এসব নালিশ করে কোনো লাভ হবে না।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে খাগড়াছড়ির রামগড়ে নির্মাণাধীন সেতুর কাজ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।
 
‘পার্বত্য চুক্তির ৯০ শতাংশ অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করা হবে’ জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনের আগে চুক্তির ৯০ শতাংশ বাস্তবায়ন করা হবে।

‘সরকার পার্বত্য অঞ্চলের উন্নয়নের জন্য বদ্ধ পরিকর। পাহাড়ের সবচেয়ে বড় সমস্যা ভূমি। এ সমস্যা সমাধানের জন্যে ল্যান্ড কমিশনের আইন সংশোধন করে বিরোধ নিষ্পত্তির কাজ শুরু করা হয়েছে,’ বলেন তিনি।

এর আগে রামগড় বাস টার্মিনাল চত্বরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনায় যোগ দেন মন্ত্রী।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, নির্বাহী সদস্য দীপংকর তালুকদার, খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, রাঙ্গামাটি আসনের সংসদ সদস্য (সংরক্ষিত) ফিরোজা বেগম চিনু ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী উপস্থিত ছিলেন।

রামগড় সফর শেষে খাগড়াছড়ি স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় যোগ দেবেন ওবায়দুল কাদের।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
আরবি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।