ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

পাহাড়ের উন্নয়নের রূপকার শেখ হাসিনা সরকার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
পাহাড়ের উন্নয়নের রূপকার শেখ হাসিনা সরকার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের রূপকার একমাত্র শেখ হাসিনা সরকার।

রামগড় (খাগড়াছড়ি): সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের রূপকার একমাত্র শেখ হাসিনা সরকার।

পার্বত্যবাসীর উন্নয়নে সরকার খাগড়াছড়িতে ৪৩টি ব্রিজ নির্মাণ করছে।

বর্তমান সরকারের মেয়াদের মধ্যে শান্তিচুক্তির ৯০ ভাগ অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করা হবে। ভূমি বিরোধ সমস্যা সমাধানে সরকার এরই মধ্যে আইন প্রণয়ন করেছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুর ১২টায় জেলার রামগড়ে উপজেলা আওয়ামী লীগের এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, দলীয় বিরোধকারীদের ইউনিয়ন ও পৌরসভায় ছাড় দিলেও আগামী দুই বছরে কোনো ছাড় নেই। সামনে জাতীয় নির্বাচন এখন থেকে প্রস্তুতি নিতে হবে।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহ আলম মজুমদারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য দীপংকর তালুকদার, খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, পার্বত্য জেলার সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু ও আওয়ামী লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম প্রমুখ।    

সংবর্ধনা শেষে মন্ত্রী রামগড়ের সোনাইপুলে নির্মাণাধীন ব্রিজ পরিদর্শন করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আগামী জানুয়ারিতে রামগড়ে স্থলবন্দরের ফেনী নদীতে মৈত্রীসেতু নির্মাণ কাজ শুরু হবে।

এ সময় উপস্থিত ছিলেন-খাগড়াছড়ি জেলা প্রশাসক মোহাম্মদ ওয়াহিদুজ্জামন ও জেলা পুলিশ সুপার মো. মজিদ আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।