ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, মাদকের বিরুদ্ধে ছাত্রলীগ ও যুবলীগকে যুদ্ধ ঘোষণা করতে হবে। যারা মাদক বিক্রি ও সেবন করে তাদের পুলিশে ধরিয়ে দিতে হবে।

ঝালকাঠি: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, মাদকের বিরুদ্ধে ছাত্রলীগ ও যুবলীগকে যুদ্ধ ঘোষণা করতে হবে। যারা মাদক বিক্রি ও সেবন করে তাদের পুলিশে ধরিয়ে দিতে হবে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে ঝালকাঠির নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়নে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ডাকে ঐক্যবদ্ধ হয়ে মুক্তিযোদ্ধারা এ দেশ স্বাধীন করেছেন। আজ বঙ্গবন্ধু নেই, তার স্বপ্নগুলো বাস্তবায়নের দায়িত্ব নিয়েছেন শেখ হাসিনা। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটে। এজন্য সাধারণ মানুষ আজ ১০ টাকা কেজি দরে চাল কিনে খেতে পারছেন। ’

সুবিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো. তছলিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইউনুস লস্কর।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
এনটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।