ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

‘বিএনপি নির্বাচন কমিশনকে বিতর্কিত করতে চায়’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
‘বিএনপি নির্বাচন কমিশনকে বিতর্কিত করতে চায়’

‘বিএনপি পরিকল্পিতভাবে দেশের নির্বাচন ব্যবস্থাকে ও নির্বাচন কমিশনকে বিতর্কিত করতে চায়’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

কুষ্টিয়া: ‘বিএনপি পরিকল্পিতভাবে দেশের নির্বাচন ব্যবস্থাকে ও নির্বাচন কমিশনকে বিতর্কিত করতে চায়’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

তিনি বলেন, ‘তাদের কাছে কোনো নির্বাচন কমিশনই গ্রহণযোগ্য হবে না।

একমাত্র আজিজ মার্কা নির্বাচন কমিশন গঠন করা হলে বিএনপির কাছে গ্রহণযোগ্য হবে। ’

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে কুষ্টিয়া পিটিআই রোডের নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

হানিফ বলেন, ‘প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান ২০১২ সালে সব রাজনৈতিক দলের সঙ্গে আলাপ-আলোচনা করে একটি সার্চ কমিটি গঠন করেন। সেই কমিটির সুপারিশ অনুযায়ী বর্তমান নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। এর চেয়ে স্বচ্ছ প্রক্রিয়ায় বাংলাদেশে বা কোনো গণতান্ত্রিক দেশে নির্বাচন কমিশন গঠনের নজির আছে বলে জানা নেই। ’
 
এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন, সিনিয়র সহ সভাপতি হাজী রবিউল ইসলাম, গিয়াস উদ্দিন মিন্টু, চৌধুরী মুর্শেদ আলম মধু ও সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।