ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

ওমরাহ পালনে সৌদি গেলেন শাহ মোয়াজ্জেম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০১ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
ওমরাহ পালনে সৌদি গেলেন শাহ মোয়াজ্জেম

পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি আরব গেলেন প্রবীণ রাজনীতিক, সাবেক উপ প্রধানমন্ত্রী, ভাষা সৈনিক, বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন।

ঢাকা: পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি আরব গেলেন প্রবীণ রাজনীতিক, সাবেক উপ প্রধানমন্ত্রী, ভাষা সৈনিক, বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন।
 
মঙ্গলবার (০৬ ডিসেম্বর) বেলা পৌনে ১১টায় শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সৌদি এয়ার লাইন্সের একটি ফ্লাইটে তিনি জেদ্দার উদ্দেশ্যে রওনা দেন।

তার সঙ্গে রয়েছেন মেয়ে ও মেয়ের জামাই।
 
ওমরাহ পালন শেষে সৌদি প্রবাসী বাঙালিদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন এ প্রবীন রাজীনিতবিদ।

ওমরাহ পালনের উদ্দেশ্যে দেশ ত্যাগের আগে আত্মীয় স্বজন, সহকর্মী রাজনীতিবিদ, দলের নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষী ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
 
শাহ মোয়াজ্জেম হোসেনের ঘনিষ্ঠ সহচর সাবেক ছাত্রনেতা জাতীয়তাবাদী যুব দলের নির্বাহী সদস্য এইচ এম সাইফ আলী খান বাংলানিউজকে জানান, পবিত্র ওমরাহ পালন শেষে আগামী ১৩ ডিসেম্বর একই ফ্লাইটে দেশে ফিরবেন শাহ মোয়াজ্জেম হোসেন।
 
বিমান বন্দরে শাহ মোয়াজ্জেমকে বিদায় জানান তার ছেলে মহাকাশ বিজ্ঞানী প্রফেসর শাহ ইফতেখার হোসেন রানা, জাতীয় পার্টির (জাপা) সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব আনোয়ার হোসেন ভূঁইয়াসহ নিকট আত্মীয় স্বজন ও বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।
 
বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এজেড/আরআইএস/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।