ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

ময়মনসিংহ মহানগর যুবলীগে নেতৃত্ব পাওয়ার লড়াই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
ময়মনসিংহ মহানগর যুবলীগে নেতৃত্ব পাওয়ার লড়াই

ময়মনসিংহ শহর যুবলীগের কমিটি বিলুপ্ত হয়েছে অনেক আগেই। বিভাগীয় নগরীতে উন্নীত হওয়ার পর এখন মহানগর যুবলীগের প্রথম কমিটির অপেক্ষায় রয়েছেন দলটির নেতাকর্মীরা। আর নেতৃত্ব পেতে শুরু হয়েছে পদপ্রত্যাশীদের লড়াই।

ময়মনসিংহ: ময়মনসিংহ শহর যুবলীগের কমিটি বিলুপ্ত হয়েছে অনেক আগেই। বিভাগীয় নগরীতে উন্নীত হওয়ার পর এখন মহানগর যুবলীগের প্রথম কমিটির অপেক্ষায় রয়েছেন দলটির নেতাকর্মীরা।

আর নেতৃত্ব পেতে শুরু হয়েছে পদপ্রত্যাশীদের লড়াই।

 

সূত্র মতে, জেলা আওয়ামী লীগের রাজনীতিতে বিবদমান দু’পক্ষ ময়মনসিংহ পৌরসভার মেয়র, আওয়ামী লীগ নেতা মো. ইকরামুল হক টিটু ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত মহানগর যুবলীগের প্রথম সম্ভাব্য কমিটিতে নিজেদের অনুসারীদের নাম কেন্দ্রে জমা দিয়েছেন।

কিন্তু সম্প্রতি মহানগর আওয়ামী লীগের সভাপতি হওয়ার পর এহতেশামুল আলম মহানগর যুবলীগের নতুন একটি পক্ষের হয়ে বিভিন্ন কর্মসূচিতে যোগ দিচ্ছেন। এ নিয়ে দু’পক্ষের যুবলীগ নেতাকর্মীদের মাঝেই চলছে ক্ষোভ-অসন্তোষ।

অনেকের অভিযোগ, দলের রাজনীতিতে ঐক্যের বদলে গ্রুপিং-কোন্দলের সৃষ্টি করছেন তিনি। হেলাল হিমু নামের সম্পূর্ণ নতুন এক যুবলীগ কর্মীর এ পদে প্রার্থীও করেছেন। তবে, মেধাবী, পরিশ্রমী ও যোগ্যদের নিয়েই মহানগর আওয়ামী লীগের সভাপতি রাজনীতি পরিচালনা করবেন এমন প্রত্যাশাও করছেন অভিযোগকারীরা।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম বাংলানিউজকে বলেন, ‘নতুনদের নিয়েও দল সাজাতে হবে। কেন্দ্র যাকে নেতৃত্ব দেবে, আমরা তাকেই স্বাগত জানাবো’।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এমএএএম/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।