ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

আইভী নৌকার যোগ্য প্রার্থী: শামীম ওসমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
আইভী নৌকার যোগ্য প্রার্থী: শামীম ওসমান

সেলিনা হায়াৎ আইভীকে নৌকার যোগ্য প্রার্থী উল্লেখ করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, কেন্দ্রে পাঠানো তালিকায় আইভীর নাম ছিলনা ঠিক আছে, কিন্তু তার ব্যাপারে আমাদের কোনো আপত্তি ছিলো না।

নারায়ণগঞ্জ: সেলিনা হায়াৎ আইভীকে নৌকার যোগ্য প্রার্থী উল্লেখ করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, কেন্দ্রে পাঠানো তালিকায় আইভীর নাম ছিলনা ঠিক আছে, কিন্তু তার ব্যাপারে আমাদের কোনো আপত্তি ছিলো না।  

শুক্রবার (০৯ ডিসেম্বর) দুপুরে শহরের নাসিম ওসমান মেমোরিয়াল পার্ক মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

শামীম ওসমান বলেন, পত্রিকায় দেখেছি বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন আইভীর নৌকা ডুবে যাবে। এটা খুব দুঃখজনক। উনারা হয়তো ভুলে গেছেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের জন্মস্থান। তারা হয়তো এও ভুলে গেছেন নৌকার একটি বৈঠা আমার হাতে আছে।

তিনি বলেন, আগামীকাল থেকে প্রতিটি অলিতে-গলিতে মানুষের পায়ে হাত দিয়ে আমার নেতাকর্মীরা নৌকার পক্ষে ভোট চাইবে।  

নারায়ণগঞ্জের এ আওয়ামী লীগ নেতা আরও বলেন, সবার মাধ্যমে আইভীর জন্য দোয়া চাইছি, কারণ আমি এমপি, তাই ভোট চাইতে পারছিনা। তবে আমার বোন আইভীর প্রয়োজন পড়লে সংসদ সদস্য পদ ছেড়ে তার পক্ষে মাঠে নামবো, যদি আমার নেত্রীর নির্দেশ পাই।

এ সময় তিনি নিজে প্রচারণায় যেতে পারবেন না বলে আইভীর জন্য নৌকা খচিত দু’টি শাড়ি উপহার দিয়ে বলেন, আমিতো প্রচারণায় নামতে পারবোনা, তাই বোনের জন্য নৌকা প্রতীকের দু’টি শাড়ি বানিয়ে দিয়েছি নারায়ণগঞ্জের বিখ্যাত রঙ থেকে। আমার বোন এটি পরে প্রচারণা করলে তার মনে পড়বে বড় ভাই শামীম ওসমান তার সঙ্গে আছে।

শামীম ওসমান বলেন, আইভীকে আমি একটি শাস্তি দিব, আপনাদের সবাইকে নিয়ে আমাদের নেত্রীর সামনে গিয়ে তাকে সেই শাস্তি দিব। ওকে ফাইন করবো আইসক্রিম, কারণ আমি আইসক্রীম খেতে পছন্দ করি, আই লাভ আইসক্রিম। সামান্য মনোমালিন্য থাকতে পারে, তবে দলের বৃহত্তর প্রয়োজনে আমাদের কোনো ভুল বোঝাবুঝি নেই।

তিনি বলেন, আগামীকাল থেকে টের পাবেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের কী তেজ। বিজয় সুনিশ্চিত করা আমাদের পক্ষ থেকে আইভীর জন্য সারপ্রাইজ। আর এ বিজয় কনফার্ম।

আইভীর পক্ষে যদি আপনি না নামেন তবে নৌকা জয়ী হবে কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি বলেন, যদি আমি না নামি, আইভী নিজেও যদি না নামে নৌকা একাই চলবে। কারণ নৌকার কোনো সাপোর্ট প্রয়োজন নেই, আর আমরা নৌকার মালিক না। নৌকার মালিক শেখ হাসিনা

শামীম ওসমান বলেন, তিন বছর আগে যারা শুধু ক্ষমতায় যাবার জন্য মানুষ পুড়িয়ে মেরেছে, তাদের কেউ ভোট দেবেনা। ধান এখন খড়কুটা হয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।