ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

নাসিক নির্বাচনে কারচুপি হলে আগুন জ্বলবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
নাসিক নির্বাচনে কারচুপি হলে আগুন জ্বলবে ছবি: শাকিল, স্টাফ ফটো করেসপন্ডেন্ট, বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে (নাসিক) কোনো ধরনের ভোট কারচুপি হলে সারাদেশে আগুন জ্বলবে বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

ঢাকা: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে (নাসিক) কোনো ধরনের ভোট কারচুপি হলে সারাদেশে আগুন জ্বলবে বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে নাসিক নির্বাচনে সেনা মোতায়েনের দাবিতে আয়োজিত এক মানববন্ধনে তিনি এই কথা বলেন।

মানববন্ধনটির আয়োজন করে ‘জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ আন্দোলন।

শামসুজ্জামান দুদু বলেন,গণবিরোধী সরকার ক্ষমতায় বসে দেশে রাজত্ব করছে। এই দেশে যত বিধ্বংসী নির্বাচন হয়েছে তার সবকিছু হয়েছে এই সরকার ও কাজী রকিবউদ্দীনের সহায়তায়। সরকার ভোট চুরি করে আর ইসি সেটা চেয়ে চেয়ে দেখে। গণবিরোধী এই সরকারের পক্ষে কখনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

নাসিক নির্বাচনে সেনা মোতায়েনের দাবি জানিয়ে তিনি আরো বলেন, আমরা ইসি’কে বলেছিলাম নির্বাচনের আগের দিন নারায়ণগঞ্জে সেনা মোতায়েন করা হোক। সেনা সদস্যরা থাকলে নির্বাচনী মাঠে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই। এই সেনাবাহিনী বিশ্বের সমগ্র দেশে সততার সাথে দায়িত্ব পালন করছেন। সেনা সদস্যরা থাকলে নির্বাচনী মাঠে কোনো ধরনের ভোট চুরি বা ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনা ঘটার সম্ভাবনা ছিলো না।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক সুকোমল বড়ুয়া, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ২০,২০১৬
এসজে/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।