ঢাকা, শনিবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

শেখ হাসিনার নেতৃত্বে দেশের সব সমস্যার সমাধান হবে: খাদ্যমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
শেখ হাসিনার নেতৃত্বে দেশের সব সমস্যার সমাধান হবে: খাদ্যমন্ত্রী

ঢাকা: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সরকারের নানা পদক্ষেপের কারণে চালের দাম সহনীয় পর্যায়ে রয়েছে। করোনা পরিস্থিতি মোকাবিলার মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সব সমস্যার সমাধান করা হবে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের উপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এ কথা বলেন। এ সময় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সভাপতিত্ব করেন।

খাদ্যমন্ত্রী বলেন, কৃষক ধানের ন্যায্যমূল্য পাচ্ছেন, চালের দাম সহনীয় পর্যায়ে রয়েছে। চালের দাম যাতে সহনীয় রাখা যায় এজন্য সরকার নানা পদক্ষেপ নিয়েছে এবং সর্বমোট ৩১৪টি বিক্রয় কেন্দ্রে ন্যায্য দামে সরকার চাল বিক্রি করছে। কৃষকরা যাতে লাভবান হয়, যাতে ধানের ন্যায্য দাম পায় এজন্য আমরা কৃষকের কাছ থেকে সরাসরি লটারির মাধ্যমে, অ্যাপসের মাধ্যমে ধান কিনছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ দেওয়ার কথা বলেছিলেন, বিদ্যুৎ দেওয়া হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা যখন এগিয়ে যাচ্ছি তখন একটি দল ধারাবাহিকভাবে মিথ্যাচার করে চলেছে। এখন আবার তারা করোনা ভ্যাকসিন নিয়েই মিথ্যাচার করছে। ভ্যাকসিন আসার আগেই তারা মিথ্যাচার করে বলেছিলো ভ্যাকসিন নিয়ে লুটপাট হচ্ছে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে করোনা পরিস্থিতি মোকাবিলা করেছি সেভাবে দেশের সব সমস্যার সমাধান করে এগিয়ে যাবো।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
এসকে/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।