ঢাকা, শনিবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

সোনাইমুড়িতে বিএনপি-আ.লীগ প্রার্থীর পাল্টাপাল্টি সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
সোনাইমুড়িতে বিএনপি-আ.লীগ প্রার্থীর পাল্টাপাল্টি সম্মেলন

নোয়াখালী: নোয়াখালী সোনাইমুড়ী পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোতাহার হোসেন মানিক ও আওয়ামী লীগের মেয়র প্রার্থী নুরুল হক চৌধুরী পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন।

শুক্রবার (২৯ জানুয়ারি) দুপুরে উভয় প্রার্থী নিজ নিজ বাসভবনে সাংবাদিকদের উপস্থিতিতে পৃথক পৃথক সংবাদ সম্মেলন করেন।

সম্মেলনে বিএনপির মেয়র প্রার্থী মোতাহার হোসেন মানিক অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকেলে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর একদল কর্মী দেশীয় অস্ত্র হাতে নিয়ে আমার বাড়িতে হামলা চালায় এবয় বাড়ির বিভিন্ন জায়গা ভাঙচুর করে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে। একইসঙ্গে আমার নির্বাচনী প্রচারের মাইক ভাঙচুর করে চলে যায়। হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।  

অপরদিকে আওয়ামী লীগের মেয়র প্রার্থী নুরুল হক চৌধুরী অভিযোগ অস্বীকার করে বলেন, এটি একটি উদ্দেশ্য প্রণোদিত এবং ভিত্তিহীন অভিযোগ। এ বিষয়ে আমাকে নিয়ে অপপ্রচার করা হয়েছে। এর সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। বরং বিএনপির মেয়র প্রার্থী নিজের পরাজয় মেনে এ ধরনের পরিস্থিতি তৈরি করছেন।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।