ঢাকা, শনিবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

নির্বাচনেও অটোপাসের ব্যবস্থা করুন: বাবলু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
নির্বাচনেও অটোপাসের ব্যবস্থা করুন: বাবলু

ঢাকা: যেভাবে এসএসসি ও এইচএসসিতে অটোপাসের ব্যবস্থা করা হয়েছে তেমনিভাবে নির্বাচনে জানমালের ক্ষতি না করে অটোপাসের ব্যবস্থা করুন।

শুক্রবার (২৯ জানুয়ারি) বাদ আছর বনানী কার্যালয় মিলনায়তনে পার্টির চেয়ারম্যানের শারীরিক সুস্থতার জন্য জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু একথা বলেন।

তিনি চট্টগ্রামের মেয়র নির্বাচনে দু’টি গরিব মায়ের বুক খালি হয়েছে উল্লেখ করে নির্বাচনে নৈরাজ্য, সহিংসতা, ভোট ডাকাতি, প্রাণহানির কঠোর সমালোচনা করে শক্তিশালী স্বাধীন নির্বাচন কমিশন গঠন করার দাবি জানান।

তিনি বলেন, পল্লীবন্ধুর আমলে সন্ত্রাস, নৈরাজ্য, গুম, হত্যা, চাঁদাবাজি ছিল না। তাই মানুষ  এখনো পল্লীবন্ধুর স্বর্ণালী যুগে ফিরে যেতে চায়। আগামী নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি সরকার গঠন করে পল্লীবন্ধুর স্বর্ণালী স্বপ্ন বাস্তবায়ন করবে।

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তর সভাপতি এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে এবং প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুর পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ক্বারি হাবিবুল্লাহ বেলালী।

এসময় আরো উপস্থিত ছিলেন চেয়ারম্যানের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমানত হোসেন আমানত, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠান, তারেক এ আদেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, আনিস উর রহমান খোকন, দফতর সম্পাদক-২ এমএ রাজ্জাক খান, ক্রীড়া সম্পাদক ও জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীন, যুগ্ম সাংগঠকি সম্পাদক নুরুল হক নুরু, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মণ্ডল মানিক, কেন্দ্রীয় সদস্য হামিদ হাসান, আব্দুস সাত্তার, প্রিন্সিপাল গোলাম মোস্তফা, মো. ইব্রাহিম খান, শহিদুল ইসলাম, সরদার নজরুল ইসলাম, আব্দুল বারেক, আশিকুল আমিন, মো. সেলিম, এমএ হাশেম, রফিকুল ইসলাম, মো. আলমগীর হোসেন, আবু জাফর কামাল, মো. জাকির হোসেন, বজলুল হক মৃধা।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১ 
এসএমএকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।