ঢাকা, শনিবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

বহিষ্কার করলেও অপরাজনীতির বিরুদ্ধে বলে যাব: কাদের মির্জা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
বহিষ্কার করলেও অপরাজনীতির বিরুদ্ধে বলে যাব: কাদের মির্জা সংবাদ সম্মেলনে মির্জা কাদের। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমাকে বহিষ্কার করলেও অপরাজনীতির বিরুদ্ধে কথা বলে যাব।  

আমি অপরাজনীতি, টেন্ডারবাজী, চাঁদাবাজি ও চাকরি বাণিজ্যসহ সব রকম অপকর্মের বিরুদ্ধে কথা বলেছি তাই আমি খারাপ হয়ে গেছি।

আমি কখনো অপরাজনীতির কাছে মাথা নত করবো না।  

দলের  হাইকমান্ড থেকে আমাকে আশ্বস্ত করা হয়েছে নোয়াখালীর অপরাজনীতির বিরুদ্ধে উনারা ব্যবস্থা নেবেন। উনারা দায়িত্ব নিয়েছেন তাই আমি কোম্পানীগঞ্জের হরতাল ও ঢাকায় সংবাদ সম্মেলন প্রত্যাহার করেছি।

শুক্রবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় বসুরহাট পৌরসভার রুপালী চত্বরে সংবাদ সম্মেলনে আবদুল কাদের মির্জা এসব কথা বলেন।

মির্জা কাদের চট্টগ্রাম সিটি নির্বাচনের পরিবেশ নিয়ে বলেন, তিন তিনটি মায়ের বুক খালি হয়েছে চট্টগ্রাম সিটি নির্বাচনে। এটা কোনো নির্বাচন হতে পারে না। চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কমতি নেই। তারপরও কেন হত্যা, খুন, হানাহানির মাধ্যমে বিজয় অর্জন করতে হবে। আমরা এরকম ভোট বাংলাদেশের কোথাও দেখতে চাই না।
 
তিনি আরো বলেন, নির্বাচন আমরাও করেছি বসুরহাটে। কিন্তু কোনো সাংবাদিক বলতে পারেনি কারো গায়ে একটি আঁচড় লেগেছে। প্রধানমন্ত্রী দেশে এতো উন্নয়ন করেছেন খুনাখুনি করে ক্ষমতায় যাওয়ার জন্যে নয়। মানুষের সুখে-দুঃখে, বিপদে-আপদে পাশে থাকার জন্য।
  
জানা যায়, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরিবারকে নিয়ে কটূক্তির পরিপ্রেক্ষিতে কোম্পানীগঞ্জে হরতাল ও ঢাকায় সংবাদ সম্মেলনের ডাক দিয়েছিলেন বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জা।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।