ঢাকা, শনিবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

ফেনী পৌর নির্বাচনে ভোট দিলেন এমপি নিজাম হাজারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
ফেনী পৌর নির্বাচনে ভোট দিলেন এমপি নিজাম হাজারী

ফেনী:  ফেনী পৌরসভা নির্বাচনে ভোট দিয়েছেন সদর আসনের সংসদ সদস্য (এমপি) নিজাম উদ্দিন হাজারী।

শনিবার (৩০ জানুয়ারি) সকাল ১০টার দিকে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তিনি ভোট দেন।

এ সময় স্থানীয় কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী তার সঙ্গে ছিলেন। এ কেন্দ্রে ভোটার সংখ্যা দুই হাজার ৪১৪ জন। এদিকে সকাল থেকেই বিভিন্ন কেন্দ্রে পুরুষদের চেয়ে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।  

এদিকে সুলতানপুর আমিন উল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য (এমপি) অধ্যাপক জয়নাল আবদীন। এ কেন্দ্রে ভোটার সংখ্যা এক হাজার ৮৪৪টি।
জেলা নির্বাচন কর্মকর্তা নাছির উদ্দিন পাটোয়ারী বাংলানিউজকে জানান, ফেনী পৌর নির্বাচনে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হবে।  ফেনী পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ চলছে ১৮টি ওয়ার্ডের ৪৫ কেন্দ্রে। ১৮টি সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত ছয়টি নারী কাউন্সিলর পদের মধ্যে নয়টিতে ভোট হবে।  

ফেনী পৌরসভার ১০টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত পাঁচটি ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে একক প্রার্থী থাকায় মোট ১৫ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৯১ হাজার ৬৬২ জন। এদের মধ্যে ৪৭ হাজার ৩০৭ জন পুরুষ এবং ৪৪ হাজার ৩৫৫ জন নারী।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।