ঢাকা, শনিবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

বিকলাঙ্গ নির্বাচন কমিশনকে মানুষ ক্ষমা করবে না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
বিকলাঙ্গ নির্বাচন কমিশনকে মানুষ ক্ষমা করবে না

ঢাকা: বিকলাঙ্গ নির্বাচন কমিশনকে এ দেশের মানুষ কোনোদিন ক্ষমা করবে না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

শনিবার (৩০ জানুয়ারি) দুপুরে যুব সংহতির নবগঠিত আহ্বায়ক কমিটি সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের কবর জিয়ারত করতে রংপুর যাবার পথে সৈয়দপুর বিমানবন্দর চত্বরে আয়োজিত এক গণসংবর্ধনায় এ কথা বলেন তিনি।

বাবলু বলেন, বর্তমান নির্বাচন কমিশন ভোটের সুষ্ঠু পরিবেশ তছনছ করে নিজেদের বিকলাঙ্গ প্রমাণ করেছে। বর্তমান কমিশন ক্রাচে ভর দিয়ে হাঁটছে, মেরুদণ্ড খাড়া করে হাঁটতে অক্ষম তারা। তাই ভোটের প্রতি আগ্রহ হারিয়ে দেশের মানুষ আর ভোট দিতে যাচ্ছে না। নির্বাচন কমিশনের অযোগ্যতা ও ব্যর্থতায় ভোটকেন্দ্র দখল হচ্ছে, সন্ত্রাস হচ্ছে এবং মানুষের প্রাণহানি ঘটছে। নির্বাচন এখন মানুষের সামনে শঙ্কার বিষয়। কারণ, নির্বাচন এলেই সন্ত্রাস, চাঁদাবাজি এবং হত্যাকাণ্ড বেড়ে যায়।

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বাবলু বলেন, অনুষ্ঠেয় সৈয়দপুর পৌর নির্বাচনে কোনো অনিয়ম বা কারচুপি হলে জনগণ তা মেনে নেবে না। সৈয়দপুর পৌর নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করতে স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, জাতীয় যুব সংহতির আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ, জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহিন।  

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।