ঢাকা, শনিবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা নেই: জিয়াউদ্দিন বাবলু 

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা নেই: জিয়াউদ্দিন বাবলু 

নীলফামারী: নির্বাচন কমিশনের মানুষের ওপর আস্থা নেই বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু।  

শনিবার (৩০ জানুয়ারি) বিকেলে ঢাকা থেকে বিমানযোগে রংপুরে যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জিয়াউদ্দিন বাবলু বলেছেন, বর্তমান নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা নেই। বর্তমানে চলমান পৌরসভা নির্বাচনে তার প্রমাণ মিলেছে। আপনাদেরকে নিজের শক্তিতে বলিয়ান হয়ে হাটতে হবে। তা না হওয়ায় নির্বাচন কমিশন আজকে আমাদের কাছে ঠুটো জগন্নাথে পরিণত হয়েছে।  

তিনি আরও বলেন, এ সরকার নির্বাচনের নামে তামাশা করছে। ভোটের নামে প্রহসন ও নির্যাতন করছে। তারা শুধু নৌকার প্রার্থীকে বিজয়ী করতে চায়। এ সরকারের আমলে জান মালের কোনো নিরাপত্তা নেই। মুখ খুললেই গুম, খুন ও মামলার শিকার হতে হয়। উন্নয়নের নামে হাজার হাজার কোটি টাকা লোপাট করা হচ্ছে।

জিয়াউদিদ্দদন বাবলু বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে সারা দেশে পৌর নির্বাচনে জাতীয় পার্টি প্রার্থী দিয়েছে। জাতীয় পার্টি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী ঘোষণা করবে। আমরা এই সরকারকে জানিয়ে দিতে চাই, জিএম কাদেরের নেতৃত্বে আগামী নির্বাচনেও জাতীয় পার্টি উত্তরাঞ্চলে সব কয়টি আসনে প্রার্থী দেবে।  

এরপর তিনি সড়ক পথে রংপুরের উদ্দেশ্যে রওনা দেন। সেখানে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা মরহুম এইচ এম এরশাদের কবর জিয়ারত করাসহ যুব সংহতির বিভাগীয় কর্মসুচীতে অংশগ্রহণ করেন।  

এসময় বিমানবন্দদরে নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান, যুব সংহতি কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক হোসেন মকবুল মোহাম্মদ শাহরিয়ার আসিফ, কেন্দ্রীয় জাতীয় পার্টির ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপু, সৈয়দপুর উপজেলা আহবায়ক সিদ্দিকুল আলম সিদ্দিক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০০৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
আরকেআর/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।