ঢাকা, শনিবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

দেশে গণতন্ত্রের নামে স্বৈরতন্ত্র চলছে: হাসান নাসির

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
দেশে গণতন্ত্রের নামে স্বৈরতন্ত্র চলছে: হাসান নাসির অনুষ্ঠানে বাংলাদেশ কল্যাণ পার্টির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. হাসান নাসিরসহ অন্যরা

ঢাকা: দেশে গণতন্ত্রের নামে স্বৈরতন্ত্র চলছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশ কল্যাণ পার্টির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. হাসান নাসির। তিনি বলেন, মুখে গণতন্ত্রের কথা বলা হলেও বাস্তবে দেশে একদলীয় শাষণ চলছে।

সোমবার (১ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর মহাখালী ডিওএইচএস এলাকায় চেয়ারম্যান কার্যালয়ে বাংলাদেশ কল্যাণ পার্টির আদর্শে অনুপ্রাণীত হয়ে ও বীর মুক্তিযোদ্ধা রাজনীতিক সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীকের নেতৃত্বের প্রতি আস্থা রেখে বিশিষ্ট ব্যবসায়ী হাসানুল ইকবাল কল্যাণ পার্টিতে যোগদানের সময় হাসান নাসির এসব কথা বলেন।

তিনি বলেন, দেশে গণতন্ত্রের কথা বলা হলেও কোথাও গণতন্ত্র নেই। আসলে গণতন্ত্রের ছদ্মবেশে একদলীয় শাসন চলছে। আমরা ঘুরে দাঁড়ানোর জন্য কাজ করছি। কিন্তু একা যথেষ্ট নয়। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য কাজ করতে হবে।

সাবেক এ সেনা কর্মকর্তা বলেন, আমরা চাই এ বছরই দেশে গণতন্ত্র ফিরে আসুক। করোনাসহ সবকিছু মিলিয়ে আমাদের জীবন যে দুর্বিসহ হয়ে উঠেছে সেখান থেকে আমরা সবার সহযোগিতা নিয়ে একসঙ্গে ঘুরে দাঁড়াতে চাই। আমরা স্বপ্ন দেখি সুন্দর বাংলাদেশের। আমরা গণতান্ত্রিক বাংলাদেশ চাই। ২০২১ সাল হোক ঘুরে দাঁড়ানোর বছর। বীর মুক্তিযোদ্ধাদের স্বপ্ন বাস্তবায়ন করতে হলে পরিবর্তিত বাংলাদেশ প্রয়োজন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- কল্যাণ পার্টির চেয়ারম্যানের সামরিক বিষয়ক উপদেষ্টা কর্নেল (অব.) কামাল আহম্মেদ, যুগ্ম মহাসচিব (দপ্তর) আল আমিন ভূঁইয়া রিপন প্রমুখ।

পটুয়াখালীর বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও সাবেক ছাত্রনেতা হাসানুল ইকবাল দলে যোগদান করে কল্যাণ পার্টির প্রাথমিক সদস্য ফরম পূরণ করেন।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।