ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

পেট্রোল বোমা তৈরির উপকরণসহ আটক ২ জামায়াত কর্মী কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২১
পেট্রোল বোমা তৈরির উপকরণসহ আটক ২ জামায়াত কর্মী কারাগারে

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় গোপন বৈঠক থেকে পেট্রোল বোমা তৈরির উপকরণসহ আটক দুই জামায়াত কর্মীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে তাদের গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে সোমবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার খামার পাঁচগাছি দাখিল মাদরাসার অফিস কক্ষে গোপন বৈঠক চলাকালে পুলিশ তাদের আটক করে।

তারা হলেন উপজেলার খামার পাঁচগাছি গ্রামের খলিলুর রহমানের ছেলে ও শোভাগঞ্জ কলেজের প্রভাষক এসএম নজরুল ইসলাম এবং আব্দুল জব্বার সরকারের ছেলে সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক আঙ্গুর।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) বুলবুল ইসলাম বাংলানিউজকে জানান, নাশকতামূলক কর্মকাণ্ড চালাতে খামার পাঁচগাছি দাখিল মাদ্রাসার অফিস কক্ষে গোপন বৈঠক করছিলেন কয়েকজন জামায়াত নেতাকর্মীরা। খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ নিষিদ্ধ ঘোষিত জিহাদি বই এবং পেট্রোল বোমা তৈরির পাঁচটি বোতল ও অন্যান্য উপকরণসহ জামায়াতের দুই কর্মীকে আটক করা হয়। এসময় বাকিরা পালিয়ে যান। এ ঘটনায় ২৫ জনের নাম উল্লেখ করে এবং ৪০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন সুন্দরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ।

মঙ্গলবার দুপুরে আটক দু’জনকে আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে বিকেলে তাদের গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।