ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

রাজনগরে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ আহত ১৮

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
রাজনগরে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ আহত ১৮

মৌলভীবাজার: মৌলভীবাজারের রাজনগর উপজেলায় আওয়ামী লীগের দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে রাজনগর উপজেলা পরিষদের সামনে এই ঘটনাটি ঘটে।

জানা যায়, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০৩ রাউন্ড ফাঁকা গুলি ও টিয়ারসেল ছোড়ে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য ও উপজেলা যুবলীগ সভাপতি ময়নু খানসহ ১৫ জন আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেন রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসেম। খবর পেয়ে রাজনগর থানা পুলিশের পাশাপাশি জেলা সদর থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে রাজনগর উপজেলা পরিষদ এলাকায় অভ্যন্তরীণ দ্বন্দ্বকে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান শাহাজান খান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিছবাহুদ্দৌজা ভেলাই অনুসারীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এসময় উভয় পক্ষ ইট-পাটকেল ছোড়ে এবং দশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয়।
 
এ বিষয়ে রাজনগর ওসি মো. আবুল হাসেম বলেন, দুই পক্ষের অভ্যন্তরীণ দ্বন্দ্বে এই ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ২৩০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।