ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

মিথ্যা মামলায় গ্রেফতার করে ধানের শীষের বিজয় ঠেকানো যাবে না: দুলু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
মিথ্যা মামলায় গ্রেফতার করে ধানের শীষের বিজয় ঠেকানো যাবে না: দুলু বক্তব্য দিচ্ছেন অ্যাডভোকেট মো. রুহুল কুদ্দুস তালুকদার দুলু। ছবি: বাংলানিউজ

চাঁপাইনবাবগঞ্জ: কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, নির্বাচনের আগ দিয়ে মিথ্যা মামলায় গ্রেফতার করে ধানের শীষের প্রার্থী ওজিউল মিঞার বিজয় ঠেকানো যাবে না।  

পাঁচবারের নির্বাচিত জনপ্রতিনিধি শাহজাহান ভাই ভোটে দাঁড়িয়েছিলেন কিন্তু তার ফলাফল পাল্টে দেওয়া হয়েছে।

আমি দুলু কখনো ভোটে হারি নাই, আমাকে হারানো হয়েছে। কিন্তু এবার আসন্ন পৌর নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থী ওজিউল ইসলাম মিঞাকে জয়ী করতে আপনাদের সজাগ থাকতে হবে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে শিবগঞ্জ পৌর এলাকার কাড়িপট্টিতে বিএনপির শেষ পৌর নির্বাচনী পথ সভায় বক্তব্য দেওয়ার সময় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নামে যতই ষড়যন্ত্র করুন মানুষের হৃদয় থেকে তার নাম মুছে ফেলা যাবে না। আর আপনাদের দুর্নীতির খবর ফেসবুক ও আল জাজিরার কল্যাণে সবাই জানে।  

শিবগঞ্জে ১৩ জন নেতাকর্মীকে হত্যার ঘটনায় নিন্দা জানিয়ে তিনি বলেন, এ হত্যাকাণ্ডের বিচার হবেই। আর যেন শিবগঞ্জের মাটিতে ফলাফল পাল্টে যেতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

সভায় উপজেলা বিএনপি সভাপতি আশরাফুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক মো. শাহজাহান মিঞা, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অ্যান্ড কর্মাসের সাবেক সভাপতি আব্দুল ওয়াহেদ, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মাইনুল ইসলাম, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক আবুল বাশারসহ বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।