ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

পদ্মা সেতুর কাজ ৯২ ভাগ শেষ: কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
পদ্মা সেতুর কাজ ৯২ ভাগ শেষ: কাদের ওবায়দুল কাদের

ঢাকা: পদ্মা সেতুর মূল কাজ ৯২ ভাগ শেষ হয়েছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

এছাড়া পদ্মা বহুমূখী সেতুর কাজের সার্বিক অগ্রগতি ৮৪ ভাগ শেষ হয়েছে বলেও তিনি জানান।



মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মাওয়া প্রান্তে পদ্মাসেতুর কাজের সর্বশেষ অগ্রগতি পরিদর্শন শেষে এসব কথা জানান।

আগামী ২০২২ সালের জুনের মধ্যে পদ্মা সেতুর সম্পূর্ণ অবকাঠামোর কাজ শেষ করে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে জানিয়ে কাদের বলেন, এই সেতুকে ঘিরে দেশের আগামীদিনের উন্নয়ন আবর্তিত হবে।

সেতুমন্ত্রী বলেন, পদ্মাসেতুর কাজ শেষ হলে বাংলাদেশে যোগাযোগ খাতে এক বৈপ্লবিক পরিবর্তন সাধিত হবে।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে তার আগামীর স্বপ্ন কী? জানতে চাইলে তিনি বলেন, তার প্রথম স্বপ্ন সড়ক ও পরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনা, দ্বিতীয়ত, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের পথযাত্রায় ভিশন ২০২১, ৪১ ও ডেল্টা প্ল্যান বাস্তবায়নে উপযুক্ত শক্তি হিসেবে আওয়ামী লীগকে সু-শৃঙ্খল রাজনৈতিক সংগঠনে পরিণত করা।

তিনি আরও বলেন, আমার নতুন কোনো স্বপ্ন নেই, স্বপ্ন সব মিশিয়ে দিয়েছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সুযোগ্যা কন্যা শেখ হাসিনার স্বপ্নের সঙ্গে।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
এসকে/এএটি                                 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।