ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

না.গঞ্জ মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
না.গঞ্জ মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ

নারায়ণগঞ্জ: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে দলের প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ পালন করা হয়েছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে জেলা প্রসক্লাব গলিতে এ কর্মসূচি পালিত হয়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু বলেন, আপনারা তো ভোট দিতে পারেননি, আগামী দিনে দিতে পারবেন কিনা সন্দেহ আছে। আমাদের এ ভোটাধিকার রক্ষার আন্দোলনে সবাইকে শরীক হওয়ার আহ্বান জানাই। এ সরকারের বিরুদ্ধে সবাই মিলে গণআন্দোলন ও গণ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আমরা সব ভেদাভেদ ভুলে, শহীদ জিয়ার বিরুদ্ধে যে ষড়যন্ত্র হচ্ছে তার বিরুদ্ধে লড়তে হবে। দল আমাদের একটা, নেতা আমাদের একজন শহীদ জিয়াউর রহমান, নেত্রী একজন খালেদা জিয়া ও দলের প্রধান একজন তারেক রহমান। এখানে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে। কিন্তু দল, নেতা নেত্রীর স্বার্থে আমরা সবাই এক।

এ সময় আরও উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট জাকির, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেনসহ বিএনপির ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।