ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

আইজিপির সাক্ষাৎ চেয়ে বিএনপির চিঠি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
আইজিপির সাক্ষাৎ চেয়ে বিএনপির চিঠি

ঢাকা: পুলিশের মহাপরিদর্শকের (আইজিপি) সঙ্গে সাক্ষাতের সময় চেয়েছে বিএনপির একটি প্রতিনিধি দল। এজন্য মহাপুলিশ পরিদর্শকের কাছে চিঠি দিয়েছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে জানান, বিএনপির উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের লক্ষে গৃহীত কর্মসূচিতে সার্বিক নিরাপত্তা ও সহযোগিতার বিষয়ে আলোচনার জন্য এই সাক্ষাৎ চাওয়া হয়েছে।

তিনি বলেন, মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব আব্দুস সালামের নেতৃত্বে একটি প্রতিনিধি দল আইজিপির সঙ্গে সাক্ষাতের সময় চেয়েছেন।

প্রতিনিধি দলে আরও থাকবেন, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য বিজন কান্তি সরকার, বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কর্নেল অব. জয়নুল আবেদিন।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
এমএইচ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।