ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

আ’লীগ যতোদিন ক্ষমতায় আছে ততোদিন বাংলাদেশ পথ হারাবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
আ’লীগ যতোদিন ক্ষমতায় আছে ততোদিন বাংলাদেশ পথ হারাবে না

নওগাঁ: শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে দেশে উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনার আওয়ামী লীগ যতোদিন ক্ষমতায় থাকবে ততোদিন বাংলাদেশ পথ হারাবেনা।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
 
মন্ত্রী বলেন, আওয়ামী লীগে কোনো টেন্ডারবাজ মাদক ব্যবসায়ী সন্ত্রাসীদের স্থান নেই। এদেশের মানুষ বঙ্গবন্ধুকে জীবন দিয়ে ভালোবেসে। এজন্য বঙ্গবন্ধুর আদর্শ নিয়েই এই সোনার দেশ পরিচালনা করা হবে। পাশাপাশি দলের নেতাকর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন যারা আওয়ামী লীগের ক্ষতি করতে চায় তাদের এখনই দল থেকে চলে যাওয়ার আহ্বান জানানো হচ্ছে।

সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির সভাপতিত্বে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকিয়া সুলতানা, সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, আনোয়ার হোসেন হেলাল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেকসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।