ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

রাজশাহীতে বাম জোটের ১০ নেতাকর্মী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
রাজশাহীতে বাম জোটের ১০ নেতাকর্মী আটক

রাজশাহী: রাজশাহীতে বাম গণতান্ত্রিক জোটের ১০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- সিপিবি রাজশাহী জেলার সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক রাগিব হাসান মুন্না, বাসদ রাজশাহী জেলার আহ্বায়ক আলফাজ হোসেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র ফেডারেশনের আহ্বায়ক শাহরিয়ার, রাজশাহী নগর ছাত্র ফেডারেশনের সম্পাদক জিন্নাত আরা সুমুসহ ১০ নেতাকর্মী।

বুধবার (২৪ মার্চ) বিকেলে মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্ট থেকে তাদের আটক করা হয়। রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) মো. গোলাম রুহুল কুদ্দুস আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বাম গণতান্ত্রিক জোট রাজশাহীর উদ্যোগে সুবর্ণজয়ন্তী উপলক্ষে নরেন্দ্র মোদীর ঢাকা সফর বাতিলের দাবিতে মানববন্ধন করতে চেয়েছিল বাম গণতান্ত্রিক জোটের নেতাকর্মীরা।  

অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, তাদের এ কর্মসূচির কোনো অনুমতি নেই। অনুমতি না থাকায় বাম গণতান্ত্রিক জোটের নেতাকর্মীদের সরে যেতে বলা হয়। কিন্তু নেতাকর্মীরা সরে না গিয়ে পুলিশের সঙ্গে তর্কবিতর্কে জড়িয়ে যান। একপর্যায়ে উত্তেজনা সৃষ্টি হলে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সেখান থেকে ১০ জনকে আটক করে থানায় নিয়ে যায়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান রাজশাহী মহানগর পুলিশের ঊর্ধ্বতন এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।