ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

নুর আহত, তবে গুলিবিদ্ধ নন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০২১
নুর আহত, তবে গুলিবিদ্ধ নন

ঢাকা: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের প্রতিবাদে রাজধানীর মতিঝিল এলাকায় পুলিশের সঙ্গে সংঘর্ষে বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদের নেতা ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের গুলিবিদ্ধ হওয়ার খবর সঠিক নয়।

তবে তিনি আহত হয়েছেন বলে জানিয়েছেন ছাত্র অধিকার পরিষদের ঢাবি শাখার সাবেক সভাপতি বিন ইয়ামিন মোল্লা।

বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে ইয়ামিন মোল্লা বলেন, নুর পুলিশের ছোড়া টিয়ারশেলে আহত হয়েছেন, গুলিবিদ্ধ হননি। ফেসবুকে নুরুল হক নুর নামের একটি পেজ থেকে ভিপি নুর গুলিবিদ্ধ উল্লেখ করে পোস্ট দিলে গুজব ছড়িয়ে পড়ে।

ছাত্র ও যুব অধিকার পরিষদের নেতারা জানান, বিক্ষোভ থেকে পুলিশ যুব অধিকার পরিষদের সদস্য মুনতাজুল ইসলাম, নারায়ণগঞ্জ মহানগরের যুগ্ম-আহ্বায়ক মেহেদী হাসান, বনানী থানা ছাত্র অধিকার পরিষদের ইসমাইল, ঢাকা কলেজের সভাপতি নাহিদ উদ্দীন, সাধারণ সম্পাদক নাজমুল হাসানসহ ১০/১২ জন নেতাকর্মীকে আটক করেছে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুর ১২টার পর যুব অধিকার পরিষদের নেতা-কর্মীরা মতিঝিল এলাকার সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে যান। এ সময় পুলিশ বাধা দিলে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কয়েকজন আহত হন।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২১
এসকেবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।