ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

ভাসানী অনুসারী পরিষদের সমাবেশে কয়েকজন আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
ভাসানী অনুসারী পরিষদের সমাবেশে কয়েকজন আটক ভাসানী অনুসারী পরিষদের সমাবেশ থেকে কয়েকজনকে আটক করেছে পুলিশ | ছবি: শাকিল

ঢাকা: ভাসানী অনুসারী প‌রিষ‌দের সমা‌বেশ থে‌কে কয়েকজনকে আটক করেছে পুলিশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

শুক্রবার মোদীবিরোধী বিক্ষোভে হামলা ও সংঘর্ষে কয়েকজনের মৃত্যুর প্রতিবাদে শনিবার (২৭ মার্চ) জাতীয় প্রেসক্লাবে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ভাসানী অনুসারী পরিষদ।

সমা‌বেশের শে‌ষদিকে পু‌লি‌শের সঙ্গে সংগঠনটির নেতাকর্মী‌দের ধাক্কাধা‌ক্কির ঘটনা ঘটে। এক পর্যায়ে ক‌য়েকজন‌কে আ‌টক ক‌রে পুলিশ।

প্রত‌্যক্ষ‌দর্শী একজন জানান, সমা‌বেশ শে‌ষে পু‌লি‌শের সঙ্গে নেতাকর্মী‌দের ধাক্কাধা‌ক্কি লা‌গে। এ সময় পু‌লিশ আট-নয় জনকে আ‌টক ক‌রে।

আটকের বিষয়টি নিশ্চিত করে পুলিশের রমনা অঞ্চলের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান‌ বলেন, ঘটনাস্থল থেকে তিন-চার জনকে আটক করা হয়েছে। এদের জিজ্ঞাসাবাদ করা হবে গতকালের ঘটনায় তারা জড়িত ছিলেন কিনা। সে বিষয়ে যাচাই-বাচাই করে দেখা হবে। যদি তাদের কোনো সম্পৃক্ততা না পাওয়া যায় তাহলে তাদের ছেড়ে দেওয়া হবে।

ভাসানী অনুসারী পরিষদের নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, আমাদের শান্তিপূর্ণ প্রতিবাদ সমাবেশের শেষদিকে পুলিশ সম্পূর্ণ অন্যায়ভাবে বাধা সৃষ্টি। পুলিশ সদস্যরা আমাদের বেশ কয়েকজনকে আটক করে নিয়ে যান।

এর আগে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ভাসানী অনুসারী পরিষদের সভাপতি ডা. জাফরুল্লাহ চৌধুরী পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে বলেন, সমাবেশ থেকে কোনো নেতাকর্মীকে যেন নাটক করা না হয়।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
পিএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।