ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

রাজশাহীতে জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
রাজশাহীতে জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক

রাজশাহী: রাজশাহীতে পুলিশের অভিযানে জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মীকে আটক করা হয়েছে।  শনিবার (২৭ মার্চ) দিবাগত রাত থেকে রোববার (২৮ মার্চ) সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে রাজপাড়া থানা পুলিশ।

 

রোববার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

আটকরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার জিয়ারুল ইসলামের ছেলে শিহাব উদ্দিন (৩২), মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে মো. আসিফ করিম (২০), মোল্লাপাড়া এলাকার মো. আলতাফ হোসেন হিরার ছেলে মো. মো. পারভেজ (১৮), হেতেমখাঁ এলাকার মৃত মুশফিকুর রহমানের ছেলে মো. ফারহান ইসরাক (২৭), বড় বনগ্রামের মো. কাউয়ুমের ছেলে মো. রফিকুল ইসলাম (২৬), মো. আব্দুস সালামের ছেলে আব্দুর রহিম (২০), আলীগঞ্জ এলাকার মো. তাহাজুল ইসলামের ছেলে মো. ইসমাইল হোসেন (২১) ও পবা উপজেলার বাগধানী বসন্তপুর এলাকার মো. আবু তালেবের ছেলে মো. রাকিবুল ইসলাম (২১)।

সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, শনিবার রাতে রাজপাড়া থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে জামায়াত-শিবির কর্মী ডিংগাডোবা ব্যাংক কলোনি মোজাম্মেলের ঢালান এলাকায় নাশকতা ও রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড করার উদ্দেশে জড়ো হচ্ছে। এ সংবাদের পরিপ্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে জামায়াত-শিবির কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে।  

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ঘটনাস্থল থেকে পালানোর সময় শিহাব উদ্দিনকে আটক করা হয়। পরে রোববার সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আরও ৭ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
এসএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।