ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

লক্ষ্মীপুরে যুবলীগের হরতালবিরোধী মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
লক্ষ্মীপুরে যুবলীগের হরতালবিরোধী মিছিল

লক্ষ্মীপুর: হেফাজতে ইসলামের ডাকা হরতালের প্রতিবাদে মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবলীগ। জেলা শহরে ‘অবৈধ হরতাল লক্ষ্মীপুরে হবে না’ বলে হুঁশিয়ারি দিয়েছেন যুবলীগের নেতাকর্মীরা।

রোববার (২৮ মার্চ) বেলা সাড়ে ১১ টার দিকে শহরের উত্তর তেমুহনী থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। জেলা যুবলীগের ব্যানারে মিছিল থেকে হেফাজত ও মৌলবাদের বিরুদ্ধে স্লোগান দেওয়া হয়। উত্তর তেমুহনী বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যুরাল এলাকায় সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতাকর্মীরা।

এদিকে, সরাদেশে হরতাল ডাকলেও লক্ষ্মীপুরে হেফাজতের কাউকেই রাস্তায় নামতে দেখা যায়নি। জেলায় অভ্যন্তরীণ ও দূরপাল্লার গাড়ি চলাচলও স্বাভাবিক রয়েছে। জেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। জেলা ও উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা মোতায়েন রয়েছে।

এসময় জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান, যুবলীগ নেতা আবদুল জাব্বার লাভলু ও মাহবুবুল হক মাহবুব প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, দেশকে অস্থিতিশীল করতে মৌলবাদরা চেষ্টা করছে। তাদের ডাকে হরতালে লক্ষ্মীপুরের মানুষ সাড়া দেয়নি। অবৈধ হরতাল লক্ষ্মীপুরে হবে না। নাশকতা সৃষ্টির লক্ষ্যে কেউ মাঠে নামলে কঠোর জবাব দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।