ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

হেফাজতের তাণ্ডবের বিরুদ্ধে জাসদের লাঠি মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
হেফাজতের তাণ্ডবের বিরুদ্ধে জাসদের লাঠি মিছিল

ঢাকা: হেফাজতে ইসলামের সন্ত্রাসী তাণ্ডবের বিরুদ্ধে লাঠি মিছিল ও সমাবেশ করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এবং দলটির সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা।

রোববার (২৮ মার্চ) সকাল ৯টা থেকে বিকেল পর্যন্ত রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ, বায়তুল মোকাররম মসজিদ, তোপখানা, পল্টন, বিজয় নগর এলকায় এ লাঠি মিছিল ও সমাবেশ করা হয়।

জাসদ নেতাকর্মীরা লাঠি মিছিল করার সময় জাসদ চত্বর, জিরো পয়েন্ট, পল্টন মোড়ে সমাবেশ করেছেন।

সমাবেশে বক্তব্য রাখেন জাসদ সহ-সভাপতি মীর হোসাইন আখতার, নুরুল আকতার, বীর মুক্তিযোদ্ধা সফি উদ্দিন মোল্লা, জাসদ যুগ্ম সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন প্রমুখ।

সমাবেশ ও মিছিলে আরও উপস্থিত ছিলেন জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ুম, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জাতীয় শ্রমিক জোট বাংলাদেশ সভাপতি সাইফুজ্জামান বাদশা, জাসদ দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন, জাসদের জনসংযোগ সম্পাদক ও জাতীয় যুব জোট সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, জাসদ সহ-দফতর সম্পাদক হারুন অর রশীদ সুমন, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও যুব জোট যুগ্ম সাধারণ সম্পাদ সামসুল ইসলাম সুমন, জাতীয় যুব জোট সহ-সভাপতি আমিনুল আজিম বনি, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার খোরশেদ, জাসদ ঢাকা মহানগর পশ্চিমের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রাজা, বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি আহসান হাবিব শামীম, সাধারণ সম্পাদক রাশিদুল হক ননী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
আরকেআর/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।