ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

জনগণের প্রতিবাদ-বিক্ষোভে সরকার দিশেহারা: মির্জা ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
জনগণের প্রতিবাদ-বিক্ষোভে সরকার দিশেহারা: মির্জা ফখরুল

ঢাকা: জনগণের প্রতিবাদ-বিক্ষোভে সরকার দিশেহারা বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (২৮মার্চ) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির মহাসচিব বলেন, জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের রোববারের বিক্ষোভ কর্মসূচিতেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা হামলা চালিয়েছে। মুন্সিগঞ্জের সিরাজদিখান, ঢাকার সাইনবোডসহ দেশের বিভিন্ন স্থানে হামলা চালানো হয়। ঢাকার বাসা থেকে গ্রেফতার করা হয় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব নিপুন রায় চৌধুরীকে।  

এছাড়া দেশব্যাপী চলমান বিক্ষোভে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুরুল হক নুরু, খুলনার যুবদল নেতা কামরুজ্জামান টুকসহ চারজনকে গ্রেফতার করা হয়। চান্দগাঁও থানা যুবদলের আহ্বায়ক গোলজার হোসেন, স্বেচ্ছাসেবকদল নেতা সাজিদ হাসান রনি এবং চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা মো. শহীদুজ্জামান ছাত্রলীগের হামলায় গুরুতর আহত হয়েছেন।

বিএনপি ঘোষিত সোমবার, ২৯ মার্চ দেশব্যাপী সব মহানগরীতে এবং ৩০ মার্চ, মঙ্গলবার সব জেলা সদরে বিক্ষোভ মিছিল সফল করতে জনগণ এবং বিএনপি ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আহবান জানান ফখরুল।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।