ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

হেফাজতে ইসলাম বিএনপির বি টিম হয়ে কাজ করছে: নূর ই আলম চৌধুরী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
হেফাজতে ইসলাম বিএনপির বি টিম হয়ে কাজ করছে: নূর ই আলম চৌধুরী নূর ই আলম চৌধুরী

মাদারীপুর: হেফাজত ইসলাম বিএনপির বি টিম হয়ে কাজ করছে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর ই আলম চৌধুরী এমপি।

হেফাজতকে উদ্দেশ্য করে তিনি বলেন, আন্দোলন করেন আপনারা (হেফাজত ইসলাম) আর গাড়িতে আগুন দেওয়ার হুকুম দেয় বিএনপি।

এতেই প্রমাণ হয় এরা বিএনপির বি টিম হয়ে কাজ করছে।

সোমবার (২৯ মার্চ) দুপুরে শিবচরে পদ্মা সেতুর রেললাইনের কারণে ক্ষতিগ্রস্তদের মধ্যে ক্ষতিপূরণের চেক বিতরণ অনুষ্ঠানে চিফ হুইপ ও আওয়ামী লীগ সংসদীয় দলের সাধারণ সম্পাদক নূর-ই-আলম চৌধুরী একথা বলেন।  

চেক বিতরণ অনুষ্ঠানে চিফ হুইপ বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসায় ধর্ম নিয়ে রাজনীতি শুরু হয়েছে। বঙ্গবন্ধু ধর্ম ব্যবহার করে রাজনীতি করা বন্ধ করে দিয়েছিলেন সংবিধানে। জিয়াউর রহমানের বিএনপি ও জাতীয় পার্টি ধর্ম নিয়ে রাজনীতি করার সুযোগ করে দেয়। তারা রাজাকার, আলবদর, যুদ্ধাপরাধীদের কোথায় বসায় নাই? প্রধানমন্ত্রী, স্পিকার, মন্ত্রী, এমপি বানিয়েছে। রাজনীতি করার সুযোগ করে দিয়েছে, নাগরিকত্ব দিয়েছে। অথচ মসজিদ মাদরাসায় যা করেছে বঙ্গবন্ধু আর শেখ হাসিনাই করেছে।

তিনি আরো বলেন, প্রতিটি উপজেলায় কোটি কোটি টাকা ব্যয় করে মসজিদ করে দিচ্ছে। করোনাকালে শেখ হাসিনাই মসজিদ মাদরাসায় খাবার ও টাকা দিয়েছেন। ধর্ম ব্যবহার করে যারা এমপি মন্ত্রী হয়েছিল কেউ কিন্তু কওমি মাদরাসাগুলোকে স্বীকৃতি দেয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাই স্বীকৃতি দিয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার মো.গোলাম মোস্তফা রাসেল, উপজেলা চেয়ারম্যান আ. লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান , উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, পৌর আওয়ামী লীগ সভাপতি মো. তোফাজ্জেল হোসেন খান, সাধারণ সম্পাদক শংকর ঘোষসহ অন্যরা।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।