ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

নোয়াখালীতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২১
নোয়াখালীতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে হত্যা

নোয়াখালী: নোয়াখালী পৌরসভার দত্তবাড়ী এলাকায় জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মোহাম্মদ আলী মনু (৩২) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

সোমবার (২৯ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের দত্তবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত মোহাম্মদ আলী মনু সদর উপজেলার নোয়াখালী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাশিপুরের দত্তবাড়ী এলাকার মৃত আকবর আলীর ছেলে। তিনি নোয়াখালী শহর স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ছিলো।

স্থানীয়রা জানায়, রাতে সময় দত্ত বাড়ির সামনে মোহাম্মদ আলী মনুকে জায়গা সম্পত্তির জের ধরে তার চাচা ইকবাল (৫০) ও অজ্ঞাতনামা আরো ২-৩ জন লোক একত্রিত হয়ে দত্ত বাড়ির পাশে লেপ দোকানের ভিতরে আটকে রেখে তার দুই পায়ে, বুকে, মাথায় গুরুতর আঘাত করে। খবর পেয়ে মনুর আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন বাংলানেউজকে জানান, বিষয়টি খতিয়ে দেখে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০২১৫ ঘণ্টা, ,মার্চ ৩০, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।