ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

লাইভে এসে ক্ষমা চাইলেন মামুনুল হক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
লাইভে এসে ক্ষমা চাইলেন মামুনুল হক

ঢাকা: আমি আপনাদের সবার কাছে দোয়া চাই, আমার ব্যক্তিগত অসাবধানতার কারণে যে ত্রুটি-বিচ্যুতি হয়েছে, যথাযথভাবে আমি পদক্ষেপ নিতে না পারার কারণে ব্যক্তিগতভাবে আমি যে ক্ষতির সম্মুখীন হয়েছি, সেজন্য আমি নিজে মর্মাহত। আমার কারণে আরও অনেকেই ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাদের কাছে আমি হাতজোড় করে ক্ষমা প্রার্থনা করছি।

সোনারগাঁ রয়্যাল রিসোর্টের ঘটনার বিবরণ দিতে বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে নিজের ফেসবুক পেজে লাইভে এসে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর সেক্রেটারি মাওলানা মামুনুল হক একথা বলেন।  

আরো পড়ুন>>>স্ত্রীকে খুশি করতে সীমিত পরিসরে সত্য গোপন করা যায়: মামুনুল

তিনি বলেন, দেশবিরোধী যেকোনো ষড়যন্ত্র আমাদের ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। আমাকে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করা হয়েছে। আজ রফিকুল ইসলাম মাদানীর চরিত্র হরণ করার অপচেষ্টা চলছে।  

লাইভ ভিডিওতে তিনি বলেন, সংশ্লিষ্ট সব মহলকে উদাত্ত আহ্বান জানাবো, আসুন বিশ্ব পরিস্থিতিতে কোভিড-১৯ এর যে ভয়াবহতার পরিবেশ বিরাজ করছে, এই পরিস্থিতিতে আমরা দেশাবাসী ঐক্যবদ্ধ থেকে মোকাবিলা করি। যদি এই পরিস্থিতি আরও অবনতি ঘটে, তাহলে কিন্তু দেশের মধ্যে অরাজকতা শুরু হয়ে যেতে পারে। আমরা সব মহলের সঙ্গে শান্তিপূর্ণ সহাবস্থান চাই। কেউ কারও ব্যক্তিগত স্বাধীনতায় হস্তক্ষেপ করবো না।

আরো পড়ুন>>আমি যদি চারটি বিয়ে করি তাতে কার কী: মামুনুল হক

‘মতের দ্বিমত থাকতে পারে, রাজনৈতিক মতপার্থক্য থাকতে পারে। সেখানে রাজনৈতিকভাবে মোকাবিলা করবেন। আদর্শিক ভিন্নতা থাকতে পারে। আদর্শিকভাবে আপনি আপনার যুক্তিতর্ক দিয়ে ভিন্ন মতাবলম্বীকে মোকাবিলা করবেন। ’

তিনি বলেন, একের পর এক মামলা করা হচ্ছে। এই মামলার মাধ্যমে অনেক মানুষকে হয়রানি করা হবে। আমি হামলাকারীদের ব্যাপারে ইতোমধ্যে এজাহার দায়ের করেছি এবং আরও আইনানুগ ব্যবস্থা নেবো।  

আরও পড়ুন>>
** 
মামুনুল হকের বিয়ে ‘পরিপূর্ণ শুদ্ধ’: হেফাজত
** মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা
** যেখানে যাই মানুষ ভিড় করে তাই জানাইনি: মামুনুল
** রিসোর্টে ভাঙচুর চালিয়ে মামুনুলকে ছিনিয়ে নিয়ে গেলেন অনুসারীরা
** 
অবরুদ্ধ মামুনুল হককে নিরাপত্তা দিয়েছে পুলিশ: এসপি
***স্বীকার করছি এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: মামুনুল

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।