ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

হেফাজতকে সমর্থন করায় যুবলীগ নেতা বহিষ্কার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
হেফাজতকে সমর্থন করায় যুবলীগ নেতা বহিষ্কার

হেফাজত ইসলামের কার্যক্রমকে সমর্থন করে ফেসবুকে বিভিন্ন সময়ে পোস্ট দেওয়ায় কেশবপুরে যুবলীগ নেতা ওবাইদুর রহমান নীলকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

ওবাইদুর রহমান নীল উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে উপজেলা যুবলীগের ভার্চ্যুয়াল সভায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সংগঠনের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে।

উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌরসভার প্যানেল মেয়র বি এম শহিদুজ্জামান শহিদ জানান, উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ওবাইদুর রহমান নীল ফেসবুকে বিভিন্ন সময়ে পোস্ট দিয়ে সংগঠনের নীতি বহির্ভূত কার্যক্রমে জড়িয়ে পড়েন। এছাড়া হেফাজত ইসলামের কার্যক্রমকে সমর্থন করে ফেসবুকে বিভিন্ন পোস্ট দেন। বিষয়টি কেন্দ্রীয় যুবলীগের দৃষ্টিগোচর হয়।

তিনি আরও জানান, কেন্দ্রীয় ও জেলা যুবলীগের নেতাদের সঙ্গে পরামর্শ করে গত ২৭ মার্চ তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। কিন্তু কারণ দর্শানোর নোটিশের উত্তর না দিয়ে তিনি রোববার (৪ এপ্রিল) ফেসবুকে পোস্ট দিয়ে পদত্যাগের ঘোষণা দেন। তবে তিনি আজ পর্যন্ত লিখিত পদত্যাগপত্র দেননি। বৃহস্পতিবার বিকেলে উপজেলা যুবলীগের সভায় সর্বসম্মতিক্রমে তাকে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।