ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

যশোরে করোনা উপসর্গ নিয়ে আ.লীগ নেতার মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২১
যশোরে করোনা উপসর্গ নিয়ে আ.লীগ নেতার মৃত্যু

যশোর: যশোরে করোনা উপসর্গ নিয়ে হাফিজুর রহমান নিপু (৬০) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ এপ্রিল) খুলনার একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

নিপু যশোরের চৌগাছা উপজেলার সিংহঝুলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয়রা জানায়, সিংহঝুলী গ্রামের নিপু এক সপ্তাহ আগে জ্বর ও ঠাণ্ডাজনিত রোগে ভুগছিলেন। এ অবস্থায় স্থানীয় ডাক্তারের পরামর্শে তিনি চিকিৎসা নেন। বৃহস্পতিবার (৮ এপ্রিল) তার অবস্থার অবনতি হলে খুলনায় বসবাসকারী ছেলের কথা মতো চিকিৎসার জন্য দ্রত তাকে খুলনায় নেওয়া হয়। পরিবারের লোকজন সেখানে তাকে একটি হাসপাতালেও ভর্তি করেন। শুক্রবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মরদেহ খুলনা থেকে গ্রামের বাড়িতে আনা হয়েছে।

সিংহঝুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামসুর রহমান টিয়া বাংলানিউজকে বলেন, করোনা উপসর্গ নিয়ে সাধারণ সম্পাদকের মৃত্যু হয়েছে।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার লুৎফুন্নাহার বাংলানিউজকে বলেন, সতর্কতার সঙ্গে দাফন কাজ সম্পন্ন করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। দাফন শেষে পরিবারের সবাইকে করোনা টেস্ট করার কথাও জানানো হয়েছে।

তিনি বলেন, চৌগাছা উপজেলায় গত এক সপ্তাহে সাত ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আক্রান্তরা নিজ নিজ বাড়িতে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে তিনজন সুস্থ হয়ে উঠেছেন।

এদিকে শুক্রবার যশোরে ৩০ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে বলে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টার সূত্র জানিয়েছে।

এর আগে বৃহস্পতিবার ছিল ৬৩ জনের পজিটিভ। আওয়ামী লীগ নেতা হাফিজুর রহমান নিপুসহ জেলায় মোট ৬৬ জন মারা গেছেন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২১
ইউজি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।