ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চায় লেবার পার্টি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, মে ৭, ২০২১
খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চায় লেবার পার্টি

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, জনপ্রিয় নেত্রী খালেদা জিয়াকে নিয়ে আওয়ামী লীগ নোংরা রাজনীতি করছে। প্যারোলে মুক্তির নামে শর্ত দিয়ে রাজনীতি ও জনগণ থেকে দুরে রাখছে।

গুরুতর অসুস্থ ৭৬ বছরের খালেদা জিয়াকে জেল-জুলুম নির্যাতন ও নিপীড়ন মানবতাবিরোধী অপরাধের শামিল।

শুক্রবার (৭মে) বিকেল ৫টায় রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে বাংলাদেশ লেবার পার্টির উদ্যোগে ২০ দলীয় জোটনেত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ডা. ইরান বলেন, এই সরকার শেষ সরকার নয়। শেখ হাসিনার সরকার বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না। মিথ্যা ও হয়রানিমূলক মামলা দিয়ে খালেদা জিয়া, তারেক রহমানসহ লাখ লাখ বিরোধী নেতাকর্মীদের কণ্ঠকে স্তব্ধ করার অপচেষ্টা করছে। খালেদা জিয়া দেশপ্রেমিক দল-মত নির্বিশেষে জাতীয় ঐক্যের প্রতীক।

লেবার পাটির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান মোসলেম উদ্দিন, উপদেষ্টা সদস্য বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. হুমাউন কবির, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা জাকির হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, মহিলা সম্পাদিকা নাছিমা নাজনিন, কেন্দ্রীয় নেতা মোস্তাফিজুর রহমান, হাবিবুর রহমান, ছাত্রমিশন সভাপতি সৈয়দ মো. মিলন, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ও যুবমিশন সদস্য সচিব শওকত হোসেন চৌধুরী প্রমুখ।

সভায় খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন লেবার পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা জাকির হোসেন।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, মে ০৭, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।