ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

সরকার তেলে মাথায় তেল, ন্যাড়া মাথায় বারি দেয়: মেনন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, মে ১১, ২০২১
সরকার তেলে মাথায় তেল, ন্যাড়া মাথায় বারি দেয়: মেনন

ঢাকা: সরকার তেলে মাথায় তেল ও ন্যাড়া মাথায় বারি দেয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

মঙ্গলবার (১১ মে) বিকেলে সপ্তাহব্যাপী নগর দরিদ্রের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রমের সমাপনী ঘোষণা অনুষ্ঠানে অনলাইন মাধ্যমে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।



রাশেদ খান মেনন বলেন, করোনা দুর্যোগ মোকাবিলায় আমলাতান্ত্রিক জটিলতা ও সিদ্ধান্তহীনতা জনজীবনের সংকট সৃষ্টি হয়েছে। বিশেষ করে নগর কেন্দ্রীক দরিদ্র মানুষের একদিকে করোনা অতিমারি এবং জীবিকার প্রশ্নে ত্রাণের স্বল্পতা ও বিতরণে দীর্ঘসূত্রিতার কারণে জনজীবন গভীর সংকটে পড়েছে। সরকার তেলে মাথায় তেল ও অপরদিকে ন্যাড়া মাথায় বারি দেয়। এতে করে সমাজে ক্ষোভ তৈরি হয়েছে। এই ক্ষোভ নিরসনে সরকারকে যথাযথ নিয়মনীতি মেনে চলে ত্বরিত পদক্ষেপ নিতে হবে। তা না হলে জনক্ষোভ বিক্ষোভে রূপ নিতে পারে। যা করোনা সংকট মোকাবিলা করতে দুরূহ হয়ে পড়বে।

তিনি আরও বলেন, আসন্ন ঈদুল ফিতরে নগরবাসী হুমড়ি খেয়ে গ্রামে না গিয়ে নিজ নিজ স্থানে বসবাস করে করোনা অতিমারি মোকাবিলায় সবাইকে এগিয়ে আসতে হবে এবং সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। দেশবাসীর সহযোগিতায় সরকার করোনা মোকাবিলায় সাফস্য অর্জন করলেও দেশ এখনো ঝুঁকিমুক্ত নয়।

কমরেড মেনন এসময় নগরবাসীসহ দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।  

পার্টি অফিস চত্বরে আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড আবুল হোসাইন।

অনুষ্ঠানে বক্তা রাখেন নগর কমিটির সাধারণ সম্পাদক কমরেড কিশোর রায়, সম্পাদকমণ্ডলীর সদস্য মো. তৌহিদ, নগর কমিটির সদস্য সাদাকাত হোসেন খান বাবুল, কমরেড তাপস কুমার রায় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, মে ১১, ২০২১
আরকেআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।