ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

করোনায় বিএনপি একজন অসহায় মানুষের পাশেও দাঁড়ায়নি: নিখিল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, মে ১১, ২০২১
করোনায় বিএনপি একজন অসহায় মানুষের পাশেও দাঁড়ায়নি: নিখিল

ঢাকা: যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, জামায়াত-বিএনপি ক্ষমতায় থেকে এদেশের ধন-সম্পদ লুটপাট করে খেয়েছে। তাদের নেতারা বিপুল অবৈধ অর্থের মালিক হয়েছেন।

অথচ করোনার মহাসংকটে বিএনপি নেতারা একজন অসহায় মানুষের পাশেও দাঁড়ায়নি।

মঙ্গলবার(১১ মে) রাজধানীর পল্টনের আউটার স্টেডিয়ামে অসহায় ও দুস্থ মানুষের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার শাড়ি-লুঙ্গি, চাল-ডাল, তেল, আটা ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, বিএনপির রাজনীতি দেশকে ধ্বংস করার রাজনীতি, তাদের রাজনীতি মানুষকে গুম-হত্যার রাজনীতি। এ কারণেই দেশের জনগণ জামায়াত-বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়ে আস্থা রেখেছে বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ওপর।

তিনি বলেন,  করোনার এ মহাসংকটে যুবলীগের জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডের প্রতিটি নেতাকর্মী সাধারণ মানুষের পাশে থেকে দিন-রাত কাজ করে যাচ্ছেন। যেখানেই নিরন্ন-বিপন্ন মানুষ, সেখানেই যুবলীগের নেতাকর্মীরা তাদের সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। যতদিন এ বাংলার বুকে করোনাসহ যেকোনো সংকট থাকবে ততদিন যুবলীগের নেতাকর্মীরা এদেশের মানুষের পাশে থাকবে।

এ সময় আরও বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট মামুনুর রশীদ, জয়দেব নন্দী, মো. মোস্তাফিজুর রহমান মাসুদ ও ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, মে ১১, ২০২১
এসকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।