ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

খালেদার রোগ মুক্তি কামনায় দোয়া ও দুস্থদের খাবার বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, মে ১১, ২০২১
খালেদার রোগ মুক্তি কামনায় দোয়া ও দুস্থদের খাবার বিতরণ

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা, রোগ মুক্তি, দীর্ঘায়ু কামনা ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে বিএনপি।  

মঙ্গলবার (১১ মে) বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সম্পাদক ও শ্যামপুর থানা বিএনপির সভাপতি আ ন ম সাইফুল ইসলামের উদ্যোগে দোয়া-মোনাজাত শেষে এতিমদের মধ্যে নগদ টাকা বিতরণ ও দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী, শাড়ি, লুঙ্গী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল।

 এ সময় তিনি পাঁচ শতাধিক দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহারসামগ্রী তুলে দেন।  

শ্যামপুরের ধোলাইপাড় আফতাব উদ্দিন মার্কেটের সামনে স্বাস্থ্যবিধি মেনে এ কর্মসূচির আয়োজন করা হয়।  

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, ঢাকা মহানগর দক্ষিণ সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নোমান, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. জাকির হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাধারণ সম্পাদক এম এ গাফফার, প্রথম যুগ্ম সম্পাদক মো. আরমান হোসেন প্রমুখ।

এদিকে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দুপুরে মোহাম্মদপুরের তাজমহল রোডে ২৯ নম্বর ওয়ার্ডের গত ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী লিটন মাহমুদ বাবুর সার্বিক তত্ত্বাবধানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী প্রধান অতিথি থেকে দোয়া ও মোনাজাত শেষে দরিদ্রদের মধ্যে ঈদ উপহারসামগ্রী বিতরণ করেন।  

এ সময় বিএনপি ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক সোহেল রহমান, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবীন ও সাধারণ সম্পাদক রেজায়নুল হক রিয়াজ, ঢাকা মহানগর পশ্চিম জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি কামরুজ্জামান জুয়েল, যুবদল মোহাম্মদপুর ও আদাবর থানার সভাপতি জাহিদ হোসেন ও কামাল হোসেন সরকার, মোহাম্মদপুর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব লিটন ও শ্রমিক দল মোহম্মদপুর থানার সাধারণ সম্পাদক আলী কাউসার পিন্টু প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, মে ১১, ২০২১
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।