ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

অসুস্থ রিজভীকে দেখতে গেলেন শিমুল বিশ্বাস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, মে ২১, ২০২১
অসুস্থ রিজভীকে দেখতে গেলেন শিমুল বিশ্বাস

ঢাকা: করোনামুক্ত হলেও এখনো কিছু অসুস্থ থাকায় বাসায় চিকিৎসা নিচ্ছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। রিজভীর শারীরিক অবস্থার খোঁজ খবর নিতে তার বাসভবনে গেছেন খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস।

বৃহস্পতিবার (২০ মে) দিনগত রাতে রিজভীর শ্যামলীর বাসায় গিয়েছিলেন জানিয়ে শিমুল বিশ্বাস জানান, তিনি রিজভীর বাসায় গিয়ে তার সর্বশেষ শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। এ সময় রিজভীকে চিকিৎসা দিতে আসা তার ব্যক্তিগত চিকিৎসক ডা. মোফাক্কর রানার সঙ্গেও কথা বলেন তিনি।  

শিমুল বিশ্বাসের সঙ্গে আরও উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি রাশেদুল হক।

গত ১৬ মার্চ করোনা আক্রান্ত হন রুহুল কবির রিজভী। এরপর ১৭ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গত ১ এপ্রিল হঠাৎ করেই রিজভীর শারীরিক অবস্থার অবনতি হয়। তার অক্সিজেন লেভেল কমায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছিল। শারীরিক অবস্থার উন্নতি ও করোনামুক্ত হওয়ার দীর্ঘ প্রায় দুই মাস পর গত ৯ মে হাসপাতাল থেকে বাসায় ফেরেন রিজভী। তবে আরও এক মাসেরও বেশি সময় তাকে বাসায় বেড রেস্টে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।  

বাংলাদেশ সময়: ০৯০১ ঘণ্টা, মে ২১, ২০২১
এমএইচ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।