ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, মে ২২, ২০২১
রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল

ঢাকা: সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি, দুর্নীতিবাজ আমলাদের বিচার, স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ এবং ডিজিটাল নিরাপত্তা আইন ও অফিসিয়াল সিক্রেসি আইন বাতিলের দাবিতে মশাল মিছিল করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন।

শনিবার (২৩ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টিএসসির রাজু ভাষ্কর্য থেকে মিছিলটি শুরু হয়ে শাহবাগ প্রদক্ষিণ করে রাজু ভাষ্কর্যে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সহকারী সাধারণ সম্পাদক তামজিদ হায়দার চঞ্চল, কোষাধ্যক্ষ বিল্লাল হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের সহকারী সাধারণ সম্পাদক মেঘমল্লার বসু প্রমুখ।

সমাবেশ থেকে বক্তারা বলেন, সাংবাদিক রোজিনা ইসলামের নামে একটি ভুয়া মামলা দেওয়া হয়েছে। বাকস্বাধীনতা ও কথা বলার অধিকারের ওপর আওয়ামী সরকারের এমন নির্লজ্জ হস্তক্ষেপের আমরা নিন্দা জানাই। জনগণের ভোটের অধিকার হরণ করে আমলাদের ওপর ভর করে এ সরকার ক্ষমতায় টিকে আছে। বিভিন্ন ধরনের উপনিবেশিক আইন দিয়ে তারা মানুষকে নির্যাতন করে যাচ্ছে।

সমাবেশে সভাপতিত্ব করেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় নেতা জয় রায়। সমাবেশ সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক মিখা পিরেগু।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মে ২৩, ২০২১
আরকেআর/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।