ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

হেফাজতপন্থিরা যাতে সুযোগ নিতে না পারে: কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, মে ২৫, ২০২১
হেফাজতপন্থিরা যাতে সুযোগ নিতে না পারে: কাদের

ঢাকা: পাকিস্তানি বা হেফাজতিপন্থিরা যাতে কোনো সুযোগ না নিতে পারে সেদিকে খেয়াল রাখতে সাংবাদিক নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৫ মে) সচিবালয়ে সাংবাদিক নেতাদের সঙ্গে সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময়ের সময় এ কথা বলেন তিনি।

বিএনপি সবক্ষেত্রে ব্যর্থ হয়ে এখন রোজিনা ইস্যুতে ভর করে ফায়দা লোটার অপচেষ্টা করছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। রোজিনা ইস্যুটি প্রধানমন্ত্রী অত্যন্ত মানবিকভাবে দেখছেন উল্লেখ করে তিনি বলেন, তাকে রিমান্ডে নেওয়া উচিত নয়, সে বিষয়ে প্রধানমন্ত্রী উপলব্ধি করেছেন।

ওবায়দুল কাদের বলেন, আদালত যথাযথ সিদ্ধান্তই নিয়েছেন, তার জামিনে সরকার পক্ষ কোনো বিরোধিতা করেনি।

তিনি বলেন, যারা এক সময় এ দেশে বস্তুনিষ্ঠ সাংবাদিকতাকে বারবার আঘাত করেছে এবং রাষ্ট্রবিরোধী মামলাও করেছে, রোজিনা ইস্যুকে কেন্দ্র করে তারাই এখন মায়াকান্না করছে।

শেখ হাসিনা সরকার সাংবাদিকবান্ধব সরকার উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সরকার এমন কোনকিছু করবে না, যা সাংবাদিকদের বিরুদ্ধে যায়।

সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন ইকবাল সোবহান চৌধুরী, মনজুরুল আহসান বুলবুল, ফরিদা ইয়াসমীন, সাজ্জাদ আলম খান তপু, আবদুল মজিদ, রেজায়ানুল হক রাজা, মশিউর রহমান খান ও শাকিল আহমদ।

আরও পড়ুন: সরকার গণমাধ্যমের সঙ্গে বৈরী সম্পর্ক চায় না: কাদের

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মে ২৫, ২০২১
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।