ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

রিজভীকে দেখতে বাসায় গেলেন মান্না-উলফাত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, মে ২৭, ২০২১
রিজভীকে দেখতে বাসায় গেলেন মান্না-উলফাত

ঢাকা: করোনামুক্ত হয়ে বাসায় চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার খোঁজখবর নিতে তার বাসভবনে যান নাগরিক ঐক্য’র আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ও জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাত।

বৃহস্পতিবার (২৭ মে) বেলা ১১টার দিকে রিজভীর শ্যামলী আদাবরের বাসায় যান ওই দুই নেতা।

রুহুল কবির রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, রিজভী আহমেদের সঙ্গে দেখা করতে মাহমুদুর রহমান মান্না ও ইসতিয়াক আজিজ উলফাত বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার বাসায় যান। তারা দুইজন অসুস্থ রিজভী আহমেদের বাসায় প্রায় দেড় ঘণ্টা অবস্থান করেন। রিজভীর সঙ্গে তার শারিরীক অবস্থা নিয়ে কথা বলেন।

গত ১৬ মার্চ করোনা আক্রান্ত হন রুহুল কবির রিজভী। এরপর ১৭ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গত ১ এপ্রিল হঠাৎ করেই রিজভীর শারীরিক অবস্থার অবনতি হয়। তার অক্সিজেন লেভেল কমে গেলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছিল। শারীরিক অবস্থার উন্নতি ও করোনামুক্ত হওয়ার দীর্ঘ প্রায় দুই মাস পর গত ৯ মে হাসপাতাল থেকে বাসায় ফেরেন রিজভী। তবে আরও এক মাসেরও বেশি সময় তাকে বাসায় বেড রেস্টে থাকতে হবে বলে তার চিকিৎসকরা জানিয়েছেন।

এর আগে রিজভী আহমেদকে দেখতে তার বাসায় গিয়েছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতারা।

এছাড়া দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও রিজভীর শারিরীক অবস্থার খোঁজ খবর রাখছেন বলে জানান তুষার।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, মে ২৭, ২০২১
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।