ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

‘অসহায় মানুষের কথা বলে আ.লীগ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, মে ২৭, ২০২১
‘অসহায় মানুষের কথা বলে আ.লীগ’ ছবি: বাংলানিউজ

রাঙামাটি: খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেছেন, অসহায় মানুষের কথা বলে আওয়ামী লীগ। দেশের উন্নয়নের পাশাপাশি পিছিয়ে পড়া মানুষের উন্নয়নে পরিকল্পনা নিয়ে কাজ করছে সরকার।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সভা কক্ষে বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের আপদকালীন খাত থেকে প্রাপ্ত এককালীন অর্থের চেক জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের মধ্যে বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

দীপংকর তালুকদার অনুদানপ্রাপ্ত প্রতিষ্ঠান এবং ব্যক্তিদের প্রতিষ্ঠানের কল্যাণে এ অর্থ যথাযথভাবে ব্যবহারের আহ্বান জানান এবং পার্বত্য মন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম, পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী, রেমলিয়ানা পাংখোয়া, সবির কুমার চাকমা, প্রিয় নন্দ চাকমা, প্রবর্তক চাকমা, ঝর্না খীসা, ইলিপন চাকমা ও জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা উপস্থিত ছিলেন।

সভায় জেলার বিভিন্ন প্রতিষ্ঠান এবং অসুস্থ ব্যক্তির চিকিৎসার ব্যয় বাবদ সর্বমোট ১৫ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

একইসঙ্গে সমাজকল্যাণ পরিষদ, রাঙামাটি অঞ্চল থেকে বরাদ্দকৃত জুরাছড়ি উপজেলার আট পরিবার এবং জেলা সদরের একটি পরিবারকে আগুনে বসতবাড়ি পুড়ে যাওয়ায় প্রতি পরিবারকে ১০ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, মে ২৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।