ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

আমরা অদৃশ্য শক্তির বিরুদ্ধে যুদ্ধ করছি: লিপি ওসমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, মে ২৯, ২০২১
আমরা অদৃশ্য শক্তির বিরুদ্ধে যুদ্ধ করছি: লিপি ওসমান

নারায়ণগঞ্জ: সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের সহধর্মিনী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, আমাদের যুদ্ধ এখনো চলছে। আমরা অদৃশ্য শত্রুর বিরুদ্ধে যুদ্ধ করছি।

তিনি বলেন, আমাদের অনেক বেশি সতর্ক থাকতে হবে, অনেক সোচ্চার থাকতে হবে। মানবজাতির জন্মই হয়েছে যুদ্ধ করার জন্য। যে যুদ্ধ করে জিততে পেরেছে সে সারভাইভার। যে যুদ্ধে নিজের হেদায়েতকে দেখাতে পেরেছে সে সফল। যে যুদ্ধে মানুষের পাশে থাকতে পেরেছে সে সার্থক।

শনিবার (২৮ মে) নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের মিলনায়তনে সদর উপজেলায় দায়িত্বরত পুলিশ, আনসার ও ৪র্থ শ্রেণির সরকারি কর্মচারীদের মধ্যে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের ব্যক্তিগত অনুদান ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সালমা ওসমান লিপি।

তিনি আরও বলেন, করোনার প্রথমদিকে খুবই ভয় পেতাম। সাইকোলজিক্যালি খুবই ভীত ছিলাম। আমাদের ধর্ম থেকে শিখেছি, আপনাদের দেখে শিখেছি যে, ভয়টা কাটানো উচিত। যেখানে যার যা কিছু প্রয়োজন হয় আমি যাতে একটু হলেও তাদের পাশে দাঁড়াতে পারি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম, ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন মাহমুদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, মে ২৯, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।