ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৫ ঘণ্টা, মে ৩১, ২০২১
বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় সিহাব উদ্দিন বাবু (৩০) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (৩০ মে) রাত পৌনে ৮টার দিকে উপজেলার শাবরুল বাজারে দুর্বৃত্তরা অতর্কিতভাবে হামলা চালিয়ে রামদাসহ ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে তাকে হত্যা করে।

নিহত সিহাব উদ্দিন বাবু বগুড়ার শাজাহানপুর উপজেলার সাবরুল বাজার এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে। তিনি উপজেলা স্বেচ্ছসেবক লীগের প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটিতে যুগ্ম সম্পাদক পদপ্রত্যাশী ছিলেন। এর আগে তিনি স্বেচ্ছাসেবক লীগের উপজেলা কমিটির সাবেক সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শাবরুল বাজারে সিহাব উদ্দিন বাবুর একটি মাছের আড়ৎসহ কয়েকটি দোকান রয়েছে। প্রতিদিনকার মতো রোববার সন্ধ্যার দিকে তিনি শাবরুল বাজারে একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। রাত পোনে ৮টার দিকে একদল দুর্বৃত্ত অতর্কিতভাবে রামদাসহ ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি কোপাতে শুরু করে। এক পর্যায়ে মৃত্যু নিশ্চিত হওয়ার পর দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করে।

শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটিতে সিহাব উদ্দিন বাবু যুগ্ম সাধারণ সম্পাদকের পদপ্রত্যাশী ছিলেন বলে নিশ্চিত করেছেন শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান।  

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধান এবং জড়িতদের শনাক্ত করে আটক করতে পুলিশি অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ০০৩১ ঘণ্টা, মে ৩১, ২০২১
কেইউএ/এমইউএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।