ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

নিউরো সায়েন্সেস হাসপাতালের দুর্নীতির বিরুদ্ধে বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, মে ৩১, ২০২১
নিউরো সায়েন্সেস হাসপাতালের দুর্নীতির বিরুদ্ধে বিক্ষোভ বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাকা মহানগর সংসদের বিক্ষোভ।

ঢাকা: রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতাল কর্তৃপক্ষের দুর্নীতির বিরুদ্ধে বিক্ষোভ করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাকা মহানগর সংসদ।

সোমবার (৩১ মে) দুপুরে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালের সামনে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন ছাত্র ইউনিয়ন ঢাকা মহানগর সংসদের আহ্বায়ক অনুপম অমির। সঞ্চালনা করেন ঢাকা মহানগর সংসদের সদস্য প্রিতম ফকির।

সমাবেশে বক্তব্য রাখেন- বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক দীপক শীল, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাকা মহানগর সংসদের সদস্য ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কবি নজরুল কলেজ সংসদের সভাপতি শামিম হোসেন।

সমাবেশে বক্তারা বলেন, দেশে মেডিক্যাল মাফিয়াদের দৌরাত্ম্যে স্বাস্থ্যখাতে যে চলমান দুর্নীতি চলছে তারই ধারাবাহিকতায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালের এই দুর্নীতি। মেডিক্যাল মাফিয়াদের যদি অবিলম্বে থামানো না যায় তাহলে বাংলাদেশের স্বাস্থ্যখাত ধ্বংস হয়ে যাবে।

বক্তারা আরও বলেন, বর্তমান সরকার এই মেডিক্যাল মাফিয়াদের নিজেদের স্বার্থের জন্য লালন পালন করছে। সরকার যদি এই মেডিক্যাল মাফিয়াদের অনতিবিলম্বে নির্মূল না করে তাহলে ছাত্র ইউনিয়ন সাধারণ জনগণকে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলবে।

সমাবেশ চলাকালীন ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতাল কর্তৃপক্ষ সমাবেশে বাধা দেয়।

এ সময় কর্তৃপক্ষের বাধাকে উপেক্ষা করে শান্তিপূর্ণভাবে সমাবেশ শেষ করেন ছাত্র ইউনিয়নের নেতারা।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, মে ৩১, ২০২১
আরকেআর/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।