ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

মাদারীপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, জুন ৮, ২০২১
মাদারীপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম সজিব খান

মাদারীপুর: মাদারীপুরে যুবলীগ কর্মী সজিব খানকে (২৮) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে মঙ্গলবার (৮ জুন) ভোরে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (৭ জুন) রাত ১০টার দিকে শহরের কুলপদ্বী চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। আহত সজিব মাদারীপুর সদর উপজেলা যুবলীগ কর্মী ও কুলপদ্বী বকুলতলা এলাকার মৃত জবান খানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন সজিব। পথে শহরের কুলপদ্বী চৌরাস্তা এলাকায় মোটরসাইকেল থামিয়ে একটি দোকান থেকে কেনাকাটা করছিলেন তিনি। এসময় হঠাৎ ১০ থেকে ১৫ জনের একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। সজিবের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।  

অচেতন অবস্থায় সজিবকে উদ্ধার করে প্রথমে মাদারীপুর জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যালে পাঠানো হয়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় সজিবকে মঙ্গলবার ভোরে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠায় চিকিৎসকরা।

এদিকে ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সিসিটিভির একটি ফুটেজ থেকে অপরাধীদের শনাক্ত করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, জুন ০৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।