ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

এমপি পঙ্কজের গাড়ি বহরে হামলা, আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১১ ঘণ্টা, জুন ১০, ২০২১
এমপি পঙ্কজের গাড়ি বহরে হামলা, আটক ৫ ...

বরিশাল: বরিশালের হিজলায় সংসদ সদস্য পঙ্কজ নাথের গাড়ি বহরে হামলার ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে। পাশাপাশি এ ঘটনায় মামলাও দায়ের করা হয়েছে।

 

বুধবার (০৯ জুন) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার।  

আটকরা হলেন- শ্রীপুর গ্রামের মোশাররফ হোসেন, সৈয়দ মঞ্জুর মোরশেদ, মহিম দেওয়ান, বড়জালিয়া ইউনিয়নের মো. অলিউদ্দিন ও হেলাল সিকদার।

মামলার বাদী হিজলা উপজেলার শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম সরদার জানান, স্থানীয় খেয়াঘাট নিয়ে নৌকা প্রতীকের প্রার্থী এনায়েত হোসেন হাওলাদারের সঙ্গে দ্বন্দ্বের জেরেই তার উপর উদ্দেশ্য প্রণোদিত হামলা চালানো হয়। হামলায় এমপি পঙ্কজ নাথের গাড়ির গ্লাস ভাঙচুর হয়। এ ঘটনায় ২৪ জন নামধারীসহ অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করা হয়েছে।  

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বড়জালিয়া ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী এনায়েত হোসেন হাওলাদার জানান, তাকে পরাজিত করতেই এ ধরনের ষড়যন্ত্র করা হচ্ছে।

তিনি বলেন, এমপি পঙ্কজ নাথ রাতে সভায় চশমা প্রতীকের প্রার্থী শাহাবুদ্দিন পন্ডিতকে বিজয়ী করতে ভোট চেয়ে বক্তৃতা করেন। এতে নেতা-কর্মীরা ক্ষুব্ধ হন। এ সংক্রান্ত ভিডিও তিনি জেলা আওয়ামী লীগের কাছে পাঠিয়েছেন।  

তিনি বলেন, এ ঘটনার সঙ্গে  তাদের কোনো সম্পৃক্ততা না থাকা সত্ত্বেও পুলিশ দুই মেম্বর প্রার্থীসহ তার কর্মীদের গ্রেফতার করেছে।  

হিজলা সার্কেলের পুলিশ সুপার মো. মতিউর রহমান জানিয়েছেন, হিজলা উপজেলার শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম সরদারের সঙ্গে বড়জালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এনায়েত হোসেন হাওলাদারের দ্বন্দ্বের জেরে এই অনাকাঙ্খিত ঘটনা ঘটে।  

প্রসঙ্গত, হিজলা-মেহেন্দিগঞ্জ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথ হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের গুয়াবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার এক কর্মসূচিতে যোগ দেন এবং সেখান থেকে খুন্নাবন্দরস্থ ডাকবাংলোতে যান। পরে রাত সাড়ে ৯টার দিকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে দিয়ে যাওয়ার সময় তার গাড়ি বহরে হামলা হয়। এতে গাড়ির গ্লাস ভেঙে চালক শুক্কুর সামান্য আহত হয়।

বাংলা‌দেশ সময়: ০২১০ ঘণ্টা, জুন ১০, ২০২১
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।