ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

কথা বলে কাজ হবে না: গয়েশ্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, জুন ১০, ২০২১
কথা বলে কাজ হবে না: গয়েশ্বর বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: কথা বলে কাজ হবে না। কথা বলার চেয়ে জরুরি সরকার পতন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।



বৃহস্পতিবার (১০ জুন) জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতীয়তাবাদী দল বিএনপি ঢাকা মহানগর দক্ষিণ এর উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিদেশ, দলের চেয়ারপারসন খালেদা জিয়া বন্দি আর আমরা আলোচনা সভা করে যাচ্ছি।  কথা বলে যাচ্ছি, আমার মনে হয় কথা বলে কাজ হবে না। কথা বলার চেয়ে জরুরি সরকার পতন।

তিনি বলেন, আলোচনা সভা বা কথা বলার চেয়ে আন্দোলন জরুরি, তাই আন্দোলনের ডাক দেন, সরকার পতনের আন্দোলন করেন। যদি অতীতের কোনও ইতিহাসে আমরা থেকে থাকি তাহলে সামনের ইতিহাসেও থাকবো। আরেকটি ইতিহাস সৃষ্টি করবো।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের সঞ্চালনায় আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জুন ১০, ২০২১
এমএমআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।